পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের কর্মকর্তার গাড়ি সহ ড্রাইভারের লাশ উদ্ধার

রুপপুর পারমাণবিক বিদ্যুকেন্দ্রের কর্মকর্তার গাড়ি চালক ও প্রাডো গাড়ি যার নং- ঢাকা মেট্রো- ঘ ১৫-৪৭৪৮ সহ নিখোঁজ হওয়ার দুইদিন পর কুষ্টিয়া কুমারখালী সাদীপুর শিলাইদহ ঘাট এলাকায় থেকে শনিবার গাড়ী সহ লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত ড্রাইভার ঈশ্বরদী মধ্য অরণকোলা গ্ৰামের আবু বক্করের ছেলে মোঃ সম্রাট মিয়া (২৮) দুই দিন আগে কর্মস্থল হতে বাড়ি ফেরার পথে গাড়ি সহ নিখোঁজ হয় বলে জানা যায়।

স্থানীর মেম্বার বলেন, (২৫ মার্চ শনিবার) সকালে সাদীপুর শিলাইদহ ঘাটের রাস্তার পাশে বৃহস্পতিবার থেকে পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের প্রাডো গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখে স্থানীয়রা। শনিবার সকালে পচা গন্ধ বের হচ্ছিল গাড়ির মধ্যে থেকে। সেই সময় উপস্থিত মানুষ পুলিশ কে খবর দিলে ঘটনাস্থলেই পুলিশ গিয়ে গাড়ির মধ্যে থেকে গাড়ির ড্রাইভার সম্রাট এর লাশ উদ্ধার করা হয়।

উল্লেখ্য: গত ২৩শে মার্চ থেকে ড্রাইভার মোঃ সম্রাট কর্মস্থল হতে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয় বলে জানা যায়। উক্ত ঘটনায় নিখোঁজ ব্যক্তির বাবা ঈশ্বরদী থানায় একটি জিডি দায়ের করেছেন বলে জানা যায়।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীন হোসাইন বলেন, গত বৃহস্পতিবার থেকে গাড়ি টি ওখানে ছিল। শনিবার খবর পেয়ে সেখানে পুলিশ যায়। গিয়ে গাড়ির ভেতর থেকে লাশ উদ্ধার করে পাবনায় ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর