হত্যা মামলায় জামিনে বের হয়ে কিশোরী ধর্ষণ, পলাতক যুবক

ফরিদপুরের আলফাডাঙ্গায় হত্যা মামলায় জামিনে বের হয়ে লাদেন শেখ (২০) নামে এক যুবকের বিরুদ্ধে কিশোরী ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। মামলায় বর্তমানে ওই যুবক পলাতক রয়েছেন।

অভিযুক্ত লাদেন শেখ উপজেলার টগরবন্দ ইউনিয়নের রায়ের পানাইল গ্রামের আলী আফজালের ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, গতবছরের ৩০ জানুযারী পারিবারিক বিরোধের জের ধরে লাদেন শেখ, ইব্রাহীম শেখসহ আরও কয়েকজন একই এলাকার সৌদি প্রবাসী শেখ সাদির ছেলে ও দশম শ্রেণির শিক্ষার্থী শাহেদ শেখকে দিনদুপুরে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করে। পরে এ ঘটনায় ওইদিন রাতেই নিহত শাহেদ শেখের ফুফা লিটন খান বাদী হয়ে ১০ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর ওই রাতেই লাদেন শেখ ও ইব্রাহিম শেখকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন। ইব্রাহীম শেখ বর্তমানে জেল হাজতে থাকলেও গতবছরের সেপ্টেম্বরে আদালত থেকে জামিন নিয়ে বের হয় লাদেন শেখ।

পরবর্তীতে গত ২৬ ফেব্রুয়ারি উপজেলার স্বপ্ননগর আবাসন এলাকার একটি বাড়িতে অভিযুক্ত লাদেন শেখ রাজমিস্ত্রীর নির্মাণ শ্রমিকের কাজে যায়। এই সুযোগে ওই বাড়ির ১৫ বছর বয়সী এক কিশোরীকে বাড়ির পাশে একটি ঘাসের জমিতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর ঘটনার একদিন পর ওই কিশোরীর মা বাদী হয়ে লাদেন শেখকে অভিযুক্ত করে থানায় একটি ধর্ষণ মামলা করেন। ঘটনার পর থেকে লাদেন শেখ পলাতক রয়েছেন।

এবিষয়ে জানতে আলফাডাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক ও ধর্ষণ মামলার তদন্ত কর্মকর্তা ইউনুছ আলী বিশ্বাস বার্তা বাজার’কে জানান, ‘অভিযুক্ত যুবককে গ্রেফতারের জোর চেষ্টা অব্যাহত রয়েছে। আশা করি খুব শীঘ্রই তাকে গ্রেফতার করা সম্ভব হবে।’

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর