মসজিদ থেকে বের হতেই আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

খুলনার দীঘলিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ আনসার আলীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৪ মার্চ) জুমার নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার পর দুর্বৃত্তরা তাকে গুলি করে হত্যা করে।

পুলিশ জানায়, নিহত শেখ আনসার আলী দিঘলিয়া উপজেলার আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক। তিনি দীর্ঘদিন নগরীর খানজাহান আলী থানার শিরোমনি এলাকায় বসবাস করতেন। খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউপি চেয়ারম্যান জাকির হত্যা মামলার তিনি আসামি।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, জুমার নামাজ শেষে বাড়ি ফিরছিল আনসার আলী। এ সময় নগরীর খানজাহান আলী থানাধীন শিরোমনি এলাকার লিন্ডা ক্লিনিকের সামনে দুর্বৃত্তরা তাকে পর পর তিনটি গুলি করে পালিয়ে যায়।

তিনি আরও জানান, দুর্বৃত্তরা আনসার আলীকে গুলি করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। তার শরীরে পরপর তিনটি গুলি করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর