ছেলের অত্যাচার সহ্য করতে না পেরে বৃদ্ধার আত্মহত্যা

পিরোজপুরের ইন্দুরকানীতে ছেলের অত্যাচার সহ্য করতে না পেরে মমতাজ বেগম (৬৫) নামে এক বৃদ্ধার আত্মহত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৩ মার্চ) রাতে ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট ইউনিয়নের উমেদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মমতাজ বেগম ওই এলাকার মৃত্যু আ.সালাম হাওলাদারের স্ত্রী। নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস অবস্থায় তাকে পাওয়া যায় বলে থানা সূত্রে জানা গিয়েছে।

স্থানীয়দেন অভিযোগ, বিশ বছর আগে মমতাজ বেগমের স্বামী মারা যাওয়ার পর থেকে তার এক মাত্র পুত্র নয়নকে নিয়ে বসবাস করতেন। তবে নয়ন মাদকাসক্ত হওয়ায় প্রায়ই মায়ের কাছে অর্থ দাবি করতেন। সব সময় অর্থ না দিতে পারায় মায়ের সাথে দুর্ব্যবহার ও মারধর করার অভিযোগ রয়েছে নয়নের প্রতি। এমনকি মাকে একা বাড়িতে ফেলে নয়ন তার শশুরবাড়িতে গিয়েও থাকতেন অনেক সময়। তাই সন্তানের অত্যাচার সহ্য না করতে পেরে মমতাজ বেগম আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। অপরদিকে মায়ের মৃত্যুর কারণ উদঘাটনের জন্য ইন্দুরকানী থানায় একটি মামলা দায়েরের অভিযোগ করেছেন মমতাজ বেগমের পুত্র নয়ন।

স্থানীয় ইউপি সদস্য মাওলানা মো: আবুল কালাম বলেন, মমতাজ বেগম তার ছেলের অত্যাচার সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছে এলাকাবাসী জানিয়েছেন। প্রায় সময় মাদক সেবনের টাকা না পেলে নয়ন তার মাকে অত্যাচার করতেন।

ইন্দুরকানী থানার ওসি মো: এনামুল হক জানান, উমেদপুর গ্রাম থেকে একটি ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর