নোবিপ্রবি সিএসটিই ক্লাবের নেতৃত্বে ফয়সাল-আহনাফ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (সিএসটিই) বিভাগের সংগঠন ‘নোবিপ্রবি সিএসটিই ক্লাব’এর ২০২৩-২৪ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিভাগটির ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. ফয়সাল আহাম্মেদ এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন একই বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মো. আহনাফ মোত্তাকি চৌধুরী।

বৃহস্পতিবার (২৩ মার্চ) ক্লাবটির ৩৪ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটিতে স্থান পাওয়া অন্যরা হলেন, সহ-সভাপতি (প্রোগ্রামিং) খাদিজাতুল কুবরা, সহ-সভাপতি (মেশিন লার্নিং) দিদারুল ইসলাম দিদার, সহ-সভাপতি (নেটওয়ার্কিং) কাজী নাজমুল হাসান, সহ-সভাপতি, (ইভেন্ট ম্যানেজমেন্ট) জাবেদ কাইয়ুম, সহ-সভাপতি (সাংস্কৃতিক) তায়েবা সুলতানা, সহ-সভাপতি (স্পোর্টস) মো.কামরুল হাসান খান, সহ-সভাপতি (ওয়েব ডেভেলপমেন্ট) মো. ইব্রাহীম প্রামাণিক, যুগ্ম-সাধারণ সম্পাদক (এডমিন) ফারদিনুল হক , যুগ্ম-সাধারণ সম্পাদক (টেকনিক্যাল) জাবেদ হোসাইন আরিফ, সাংগঠনিক সম্পাদক রাহাদ ইবনে আলম, কোষাধ্যক্ষ শারমিন আক্তার, প্রচার সম্পাদক পূজা ধর।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে আছেন আলিম উদ্দিন আসিফ, সুরিদ তালুকদার, সানজিদা আক্তার, আতাহার উদ্দিন পুলক, হাসিবুল ইসলাম, নাজমুন নাহার, জাহিদ হাসান মাহমুদ , মাহাবুব আলী আরজু, ফরমান আরিফিন তামিম, সাইফুর রহমান, আনোয়ার মারুফ, নিশাদ আহমেদ জীবন, শাফকাত ইসলাম নিলয়, ফারিয়া ইসলাম মিলি, আবু বকর সিদ্দিকী, মায়েশা নাহিদ আহমেদ, মো. সাদমান বিন আলম রাকিন, মো. সাহেদ হোসাইন, আহসানুল ইমাম অভি এবং অপরাজিতা বড়ুয়া।

সভাপতি মো. ফয়সাল আহাম্মেদ বলেন, ইনশাআল্লাহ, সিএস্টিই ক্লাব নতুন উদ্যমে তার পূর্ববর্তী প্রোগ্রামগুলোকে আরো সুন্দরভাবে আয়োজন করার মধ্য দিয়ে ক্লাব এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক সাফল্য অর্জন করবে।

নতুন কমিটির সাধারণ সম্পাদক আহনাফ বলেন, ইনফরমেশন টেকনোলজির এই যুগে নিজেদের দক্ষ করে গড়ে তুলতে সিএস্টিই ক্লাব শুরু থেকে শিক্ষার্থীদের জন্য প্রোগ্রামিং ওয়ার্কশপ, ওয়েবিনার, বুটক্যাম্পসহ বিভিন্ন ক্রীড়া এবং সাংস্কৃতিক প্রোগ্রাম আয়োজন করে যাচ্ছে। ইনশাআল্লাহ এবারও তার ধারাবাহিকতা বজায় থাকবে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর