বাজারে অভিযান চালানো প্রধানমন্ত্রীর পছন্দ নয় : পরিকল্পনামন্ত্রী

পুলিশ-ম্যাজিস্ট্রেট মিলে বাজার তদারকি করা প্রধানমন্ত্রীর পছন্দ নয় বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, আমার আশঙ্কা হয়, ভয় হয়, এই মাসেও নিত্যপণ্যের দাম বাড়বে। এটা চৈত্র মাস, আমাদের অভাবের মাস। খাবারের দাম বাড়বে। আবার বৈশাখ মাসে ধান তুলতে পারলে দ্রব্যমূল্যের দাম কমবে। আমি আরেকটি কথা বলতে চাই, পুলিশি যে তদারকি, পুলিশ-ম্যাজিস্ট্রেট মিলে ড্রাইভ দেওয়া এটা প্রধানমন্ত্রী পছন্দ করেন না। স্বাধীন-মুক্ত দেশে সবার হক আছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেলে সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপে এসব কথা বলেন মন্ত্রী।

তিনি বলেন, যদি পুলিশ খবর পায় কোনো জায়গায় মাল লুকিয়ে রেখেছে তাহলে অবশ্যই গিয়ে দেখার দায়িত্ব আছে। তবে আমরা প্রচার করে, সড়ক যোগাযোগ পরিষ্কার রেখে, সাপ্লাই ঠিক রেখে বাজার নিয়ন্ত্রণে রাখতে চাই। তদারকি শব্দটা ব্যবহার করতে চাই না। আমরা দেখব, যোগাযোগ রাখব। প্রয়োজন হলে হাত দেব, নইলে আমরা চুপ থাকব।

রমজানের জন্য চিনি, ছোলা, দুধসহ যাবতীয় পণ্য স্টক আছে বলেও জানান তিনি।

এসময় সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পৌর মেয়র নাদের বখত, পুলিশ সুপার এহসান শাহসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর