হাতিয়ায় আছাদল হক ফাউন্ডেশনের ইফতার উপহার প্রদান

নোয়াখালী হাতিয়ায় অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে আছাদল হক ফাউন্ডেশন নামে একটি স্বেচ্চাসেবী সংগঠন। এসময় সমাজের নিন্ম আয়ের দুই শত ২৫ পরিবারকে উপহার হিসেবে ইফতার সামগ্রী প্রদান করা হয়।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে বুড়িরচর ইউনিয়নের কালিরচর গ্রামে রিজিয়া আসাদল হক নূরানী তালীমুল কুরআন মাদ্রাসা মাঠে উক্ত ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সমাজের নিন্ম আয়ের দুই শত ২৫ পরিবারের সকলকে ছোলা, মুরি. খেজুর, তৈল, ডাল, আলু ও পেয়াজসহ ১৫ কেজির একটি করে প্যাকেট দেওয়া হয়। কালিরচর গ্রামের বেড়ীবাঁধের ডালে বসবাস করা সাধারণ মানুষের মধ্যে এই ইফতার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সমন্বয়ক তানজিমুল হক অয়ন, সাবেক প্রধান শিক্ষক এ কে এম গিয়াস উদ্দিন, সিনিয়র শিক্ষক জাকের হোসেন তোহা, রিজিয়া আসাদল হক নূরানী মাদ্রাসার প্রধান নুরুল ইসলাম চৌধুরী ও আছাদল হক ফাউন্ডেশনের সদস্য জহির উদ্দিন, রহিম উল্লাহ, করিম উল্লাহ, আবিয়াজ আহমেদ, সোহরাব উদ্দিন, কামরুল ইসলাম প্রমূখ।

সংগঠনের সমন্বয়ক তানজিমুল হক অয়ন জানান, আছাদল হক ফাউন্ডেশন নামে সংগঠনটি ২০১৯ সালে প্রতিষ্টিত হয়। প্রতিষ্ঠার পর থেকে এই সংগঠনের সদস্যরা শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো নির্মান সহ সামাজিক বিভিন্ন কাজে অংশগ্রহন করে আসছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর