আলফাডাঙ্গায় রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে ফরিদপুরের আলফাডাঙ্গায় ব্যক্তি উদ্যোগে অসহায়-হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে উপজেলার বুড়াইচ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের (পাকুড়িয়া) ইউপি সদস্য মো. সিরাজুল ইসলাম ব্যক্তিগত তহবিল থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় এলাকার হতদরিদ্র ১৪৮টি পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়া হয়। খাদ্য সামগ্রী হিসেবে প্রত্যেককে ভোজ্য তেল, ছোলা, খেজুর, চিনি ও ট্যাং দেওয়া হয়।

খাদ্য সামগ্রী নিতে আসা ষাটোর্ধ বৃদ্ধ রেজাউল মোল্যা নামে এক ব্যক্তি জানান, ‘বাজারে জিনিসপত্রের যে দাম, তাতে এতো সদাই-পাতি আমার পক্ষে কিনা সম্ভব হতো না। আমাকে এগুলো দিয়ে মেম্বার সাহায্য করেছে। আমি রোজা রেখে মেম্বারের জন্য দোয়া করবো।’

এ বিষয়ে ইউপি সদস্য সিরাজুল ইসলাম বলেন, পবিত্র মাহে রমজানের তাৎপর্য, গুরুত্ব বজায় রেখে আমাদের সকলের কাজ করতে হবে। পবিত্র মাহে রমজান মুসলমানদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ মাস, এ মাসের ফজিলত, বরকত সব চেয়ে বেশি। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে হতদরিদ্র মানুষেরা খুবই কষ্ঠে দিনযাপন করছেন। তাই মানুষের কল্যাণে দরিদ্র-অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। তিনি সমাজের সকল বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর