কোম্পানীগঞ্জে আসর থেকে ৫ জুয়াড়ি আটক

সিলেটের কোম্পানীগঞ্জে জুয়ায় মত্ত ৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ মার্চ) তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার (২২ মার্চ) রাত পৌনে ১২টার দিকে কোম্পানীগঞ্জ থানার এসআই আসাদুর রহমান ও এসআই সুরঞ্জিত তালুকদারের নেতৃত্বে পুলিশের একটি দল তাদের আটক করে। আটককৃতরা হলেন- মো. শাহ আলম (১৯), মোঃ রাহিম (২৮), আব্দুল গনি (২৮), জাহিদুল (২৫), মিজানুর রহমান (৩৮)।

পুলিশ সূত্রে জানা গেছে, কোম্পানীগঞ্জ উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়নের পূর্ব টুকেরগাঁও গ্রামে আবুল কালামের (৪৫) বসতভিটায় অভিযান পরিচালনা করে জুয়া খেলার কাজে ব্যবহৃত ১ বান্ডিল তাস, নগদ ১৯০০ টাকা ও ১টি প্লাস্টিকের তৈরি ত্রিপলসহ ৫ জোয়াড়িকে আটক করে থানা পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে। ওই মামলায় তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, মাদক ও জুয়ার বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর