মির্জাপুরে ২৯৪ শিক্ষার্থীকে ট্যাব বিতরণ

টাঙ্গাইলের মির্জাপুরে জনশুমারি ও গৃহগণনা-২০২১ প্রকল্পের আওতায় ৪৯টি মাধ্যমিক ও সমমান বিদ্যালয়ের নবম এবং দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজের মিলনায়তনে এ অনুষ্ঠান হয়। আয়োজিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করেন, খান আহমেদ শুভ এমপি।

স্বাগত বক্তব্য রাখেন, পরিসংখ্যান কর্মকর্তা ফরহাদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) তাহমিনা জাহান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা, ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জুলফিকার হায়দার, উপজেলা আ.লীগের সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম মনির প্রমুখ।

এছাড়া এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। আলোচনা শেষে মেধাবী শিক্ষার্থীদের হাতে ট্যাব তুলে দেয়া হয়।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর