রমজানে চিকিৎসা সহায়তাসহ কোরআন শরীফ বিতরণ করবে মানবাধিকার এসোসিয়েশন

পবিত্র সিয়াম সাধনার মাস রমজান উপলক্ষে দুই জন গরীব অসহায় রোগীর চিকিৎসায় অর্থ সহায়তা প্রদানসহ এতিম খানা ও মসজিদে পবিত্র কোরআন শরিফ বিতরন এবং গরীবদের মাঝে ঈদ উপলক্ষে লাচ্চা-সেমাই বিতরন করবে মানবাধিকার এসোসিয়েশন।

বুধবার (২২শে মার্চ) বিকেল ৪টায় বগুড়ায় নুর হোটেল এন্ড রেস্টুরেন্টের কনিউনিটি সেন্টারে আয়োজিত নবগঠিত ২১টি মানবাধিকার ও এনজিও’র সমন্বয়ে গঠিত রংপুর ও রাজশাহী বিভাগীয় মানবাধিকার এসোসিয়েশনের প্রথম সভায় এই কর্মসূচি গ্রহন করা হয়।

এসোসিয়েশন এর সভাপতি ইঞ্জিনিয়ার তৌহিদুৎ জামান লিখনের সভাপতিত্বে ও সাধরন সম্পাদক এম এ রশিদ মামুন এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন এসোসিয়েশনের উপদেষ্টা মন্ডলিসহ নেতাকর্মীরা।

সভায় এসোসিয়েশনের পক্ষ থেকে পবিত্র রমজান মাস উপলক্ষে বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে বাজার মনিটরিং বাড়ানোর জন্য বাংলাদেশ সরকার জননেত্রী শেখ হাসিনা সহ প্রশাসনের প্রতি আহ্বান জানান বক্তারা।

সভায় বক্তব্য রাখেন, এস এম রফিকুল ইসলাম, সপ্না চৌধুরী, মোকসেদুর রহমান, তৌহিদুৎ জামান লিখন, এম এ রশিদ মামুন, ইঞ্জিনিয়ার লাখিন আহমেদ, মিজানুর রহমান বাবু, এস এম তুহিন, এম আর ইসলাম রফিক প্রমুখ।

বার্তা বাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর