আগামী নির্বাচন’ আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ: শাজাহান খান

মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান বলেছেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধু আন্দোলনের মাধ্যমে এদেশের মানুষদের একত্রিত করেছিল বলে আমরা এই স্বাধীন বাংলাদেশ পেয়েছি। আগামী নির্বাচন’ আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ সেই চ্যালেঞ্জকে সামনে নিয়ে আমাদের কাজ করতে হবে। আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে’ আমাদের যেই উন্নয়ন সেই উন্নয়নকে অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।’’

বুধবার (২২ মার্চ) সন্ধ্যায় মাদারীপুরের রাজৈর উপজেলার কদমবাড়ী ইউনিয়ন মহাবিদ্যালয় মাঠে বিএনপি-জামায়াত এর সন্ত্রাস, নৈরাজ্য ও সহিংসতার বিরুদ্ধে রাজৈর উপজেলা আওয়ামীলীগের এর বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় শাজাহান খান আরও বলেন, আসুন সবাই হিংসা বিদ্বেষ ভুলে একসাথে দেশের জন্য কাজ করি, আগামী নির্বাচনে বিএনপির আরেকটি ষড়যন্ত্র চক্রান্ত করে আবারও সন্ত্রাস সৃষ্টি করছে। আমি তাদের একটা কথা বলতে চাই, বারবার শেখ হাসিনার সাথে পাঞ্জা লড়ে দেখছেন না, বারবার পরাজিত হয়েছেন। আমি আহবান জানাবো নির্বাচনে আসুন, আগামী নির্বাচনে বিএনপি না আসলে তাদের অস্তিত্ব থাকবেনা।

এ জনসভায় উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আবুল বাসার, সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, এমপির মাদারীপুর সদর স্থানীয় প্রতিনিধি আজিজুল হক খান, এমপির রাজৈরের স্থানীয় প্রতিনিধি আ.ফ.ম ফুয়াদ, রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম শাহীন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সাহাবুদ্দিন মিয়া (সাহা), যুগ্ম-আহবায়ক ফরিদা হাসান পল্লবী, কদমবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

বার্তা বাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর