শার্শায় উন্মুক্ত কারিগরি ফ্রি ট্রেনিং সেন্টার উদ্বোধন ও গুণীজন সংবর্ধনা

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে কেক কাটার মধ্যে দিয়ে যশোরের শার্শায় হযরত শাহজালাল (রাহ:) মডেল মাদরাসা ও এতিমখানার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন, উন্মুক্ত কারিগরি ফ্রি ট্রেনিং সেন্টার শুভ উদ্বোধন ও গুণিজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ মার্চ) বিকালে শার্শার শ্যামলাগাছী হযরত শাহজালাল (রাহ:) মডেল মাদরাসা ও এতিমখানা প্রাঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত মাদরাসার ব্যবস্থাপনা পরিচালক, দেশ সেরা উদ্ভাবক ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের যশোর জেলা সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা সদর ইউনিয়নের চেয়ারম্যান কবীর উদ্দীন আহম্মেদ তোতা, বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মানবিক পুলিশ কর্মকর্তা শওকত হোসেন, বিশিষ্ঠ ব্যবসায়ী ও ইউপি সদস্য আতিয়ার রহমান সহ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন যশোর জেলা শাখার বিভিন্ন পর্যায়ের সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর