কুষ্টিয়ায় ভেজাল গুড় কারখানায় র‌্যাবের মোবাইল কোর্টের অভিযানে ৩ লক্ষ টাকা জরিমানা

র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এবং কুষ্টিয়া জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট স্বরূপ মুহুরী ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, কুষ্টিয়ার সহকারী পরিচালক সুচন্দন মন্ডল এর নেতৃত্বে ২২ মার্চ বিকাল ৫ টা ১০ মিনিটের সময় কুষ্টিয়া জেলার খোকসা থানাধীন কালীবাড়ি এলাকায়’’ মেসার্স দিলীপ ট্রেডার্স এবং নিত্য গোপালের গুড়ের কারখানা নামের দুইটি ভেজাল গুড় কারখানায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

উক্ত অভিযানে মেসার্স দিলীপ ট্রেডার্স এবং নিত্য গোপালের মালিকানাধীন গুড় তৈরির কারখানায় ৩২৭২৫ কেজি ভেজাল গুড় জব্দ করা হয়। মোবাইল কোর্ট কারখানা দুটির মালিক ও ম্যানেজার রাজ কুমার বিশ্বাস (৪৫), পিতা-মৃত সত্যরঞ্জন বিশ্বাস, সাং-রতনপুর এবং ২) হরিপদ বিশ্বাস (৭৩), পিতা-মৃত নেপাল চন্দ্র বিশ্বাস কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪১ ধারায় প্রত্যেককে ১ লক্ষ ৫০ হাজার টাকা করে সর্বমোট তিন লক্ষ টাকা জরিমানা করেন, যার মামলা নং-৮০/২০২৩ ও ১৪৫/২০২৩,। পরবর্তীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী পরিচালক জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুষ্টিয়া এর উপস্থিতিতে জব্দকৃত ভেজাল গুড় ধ্বংস করা হয়।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর