মির্জা ফখরুল বিএনপির অবৈধ মহাসচিব : ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি একটি অবৈধ দল। এই অবৈধ দলের অবৈধ মহাসচিব হচ্ছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (২২ মার্চ) ঢাকা বিশ্ববিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বিএনপির অবৈধ মহাসচিব বলছি কারণ, বিএনপির একটা গঠনতন্ত্র আছে, সেখানে কোথায় আছে ফখরুল ১২ বছর ধরে মহাসচিব থাকতে পারবে? তাহলে কি তার বৈধতা হারায় নাই। তিনি যে পদত্যাগ দাবি করেন তারই তো পদত্যাগ করা উচিত। তিনি তো বিএনপির গঠনতন্ত্র অনুযায়ী অবৈধ।

তিনি বলেন, এখন চোরাবালিতে আটকে গেছে বিএনপির আন্দোলন। তাদের আন্দোলন সামনে পেছনে ডানে বামে কোনোদিকেই যায় না।

ওবায়দুল কাদের আরও বলেন, মির্জা ফখরুল বলেন যে, আমরা গণতন্ত্র ধ্বংস করেছি। গণতন্ত্রকে আপনারা কবর দিয়েছন। প্রহসনমূলক নির্বাচন আর ভুয়া ভোটার তৈরি করে বিএনপি গণতন্ত্র হত্যা করেছে। বিএনপির হাতে আর এ দেশ যাবে না।

ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, কেন্দ্রীয় কমিটির সদস্য তারানা হালিম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শাওন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত প্রমুখ।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর