হাতিয়ায় প্রধান মন্ত্রীর উপহার পেলেন আরো ৫৯টি পরিবার

মুজিববর্ষ উপলক্ষ্যে হাতিয়ায় গৃহহীনদের জন্য জমি ও ঘর নির্মানের অংশ হিসাবে প্রধান মন্ত্রীর উপহার পেলেন ৫৯টি পরিবার। এসময় তাদের মাঝে জমির দলিল ও ঘরের কাগজ পত্র হস্তান্তার করা হয়।

বুধবার (২২ মার্চ) সকালে উপজেলা পরিষদ হলরুমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই হস্তান্তার অনুষ্ঠানের উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: কায়সার খসরু, উপজেলা ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্যাহ, সহকারী কমিশনার (ভূমি) মো: গোলাম সরোয়ার, হাতিয়া পৌরসভার মেয়র কে এম ওবায়েদ উল্যা, বীর মুক্তিযোদ্ধা মানছুরুল হক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন, উপজেলা প্রকল্প কর্মকর্তা আবুবক্কর ছিদ্দিক ও বুড়িরচর ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম ও সুবিধাভোগী পরিবার সহ বিভিন্ন পেশার দুই শতাধিক প্রতিনিধি ।

উদ্বোধনের পর পরই প্রধানমন্ত্রীর নির্দেশে হাতিয়ার বুড়িরচর ইউনিয়নে নির্মিত ৫৯টি ঘরের মালিকদের নিকট জমির দলিল ও ঘরের কাগজ পত্র হস্তান্তর করা হয় । পর্যায়ক্রমে উপস্থিত অতিথিরা আনুষ্ঠানিক ভাবে ঘরের মালিকদের নিকট জমির দলিল ও অন্যান্য কাগজ পত্রসহ একটি করে ফাইল হস্তান্তর করেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধিনে হাতিয়ার তমরদ্দি, চরকিং, জাহাজমারা, সোনাদিয়া ও বুড়িরচর ইউনিয়নের এই নিয়ে আরো তিনধাপে মোট ৪৯৮ পরিবারের জন্য সরকারী দুই শতক জমির ওপর আধাপাকা এই ঘর নির্মান করা হয়। প্রতিটি ঘর নির্মাণে ব্যয় হয়েছে দুই লাখ ৪০ হাজার টাকা। এসব ঘরের নির্মান কাজে তদারকি করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর