এই সরকারকে বিদায়ের কোনো বিকল্প নেই : ড. মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশ বাঁচাতে এই গণবিরোধী সরকারকে বিদায়ের কোনো বিকল্প নেই।

তিনি বলেন, বর্তমান সরকার নজিরবিহীন দুর্নীতি, বিদেশে টাকা পাচার ও লুটপাট করে দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে। তারা কখনো জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিবে না। আওয়ামী লীগ ফন্দি-ফিকির করে আবারও ক্ষমতায় থাকতে চায়।

মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে শ্রমিক দলের কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক ও হোমনা উপজেলা বিএনপির সাবেক সভাপতি প্রয়াত একেএম ফজলুল হক মোল্লার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ঢাকাস্থ হোমনা জাতীয়তাবাদী ফোরাম এই দোয়া ও আলোচনা সভার আয়োজন করে।

আয়োজক সংগঠনের সভাপতি জাকির হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন ও শ্রমিক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নাসিম। এছাড়াও শ্রমিক দলের কেন্দ্রীয় নেতা মিঞা মো. মিজানুর রহমান, কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক মো. আক্তারুজ্জামান সরকার, সাধারণ সম্পাদক এএফএম তারেক মুন্সী, দাউদকান্দি ফোরামের জসিম উদ্দিন আহমেদ, বিএনপি নেতা মো. মহিউদ্দিন, মোজাম্মেল হক মুকুল, সানাউল্লাহ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় ড. মোশাররফ বলেন, বিএনপিকে বাইরে রেখে আবারও ভোট ডাকাতির নির্বাচন করার জন্য সরকার নানা ষড়যন্ত্র ছল-চাতুরি করছে। কিন্তু আগামী নির্বাচন হতে হবে নির্দলীয় নিরপেক্ষ সরকার ও নতুন ইসির অধীনে। বিএনপি অবশ্যই নির্বাচনে যাবে, তবে এই সরকারের অধীনে নয়। কারণ এই সরকার নির্বাচনী ব্যবস্থা সম্পূর্ণ ধ্বংস করে দিয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর