ঘোড়াঘাটে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত ১

দিনাজপুরের ঘোড়াঘাটে মালবোঝাই ট্রাক ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে সুলতান মিয়া (৩০) নামে একজন গুরুতর আহত হয়েছে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কলাবাড়ী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহত সুলতান মিয়া ছাড়া দুটি গাড়ির বাকিরা অক্ষত আছে।

আহত সুলতান মিয়া পিকআপটির চালক ছিলেন। তিনি টাঙ্গাইল জেলার ভূঁইয়াপুর উপজেলার দিঘীচর গ্রামের আজাহার আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, ট্রাকটি গোবিন্দগঞ্জ থেকে দিনাজপুরের দিকের যাচ্ছিল। অপর দিকে পিকআপটি দিনাজপুর থেকে গোবিন্দগঞ্জের দিকে যাচ্ছিল। ট্রাক দুটি উপজেলার কলাবাড়ী স্থানে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপটির সামনের অংশ দুমরে মুচরে যায় এবং চালক আটকা পরে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে পিকআপ চালককে উদ্ধার করে।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার বলেন, পিকআপটির চালক আটকা পড়েছিলো। রুদ্ধশ্বাস একটি অভিযান চালিয়ে তাকে আমরা উদ্ধার করি। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মনিরুজ্জামান মুরাদ বলেন, আহত ব্যক্তির হাত, পা এবং মুখের চোয়ালে ফ্যাকচার ছিলো। হাসপাতালে ভর্তি করানোর সময় তার জ্ঞান থাকলেও, তিনি কিছু বলতে এবং মনে করতে পারছিলেন না। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাৎক্ষনিক তাকে বগুড়া মেডিকেলে রেফার্ড করা হয়েছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, ট্রাক ও পিকআপ আমাদের হেফাজতে আছে। এ ঘটনায় এখনও পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর