শ্রীপুরে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ চত্বরে সোমবার বিকেলে ৬ হাজার ৮’শ ৫০ জন কৃষকের মাঝে ২০২২-২৩ অর্থ বছরে খরিদ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে উফসি আউশ ধানের বীজ, সার ও তোষা পাট বীজ বিতরণ করা হয়েছে।

বিতরণ অনুষ্ঠানে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সালমা জাহান নিপা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান কাজী জালাল উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মসিয়ার রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহান, খাদ্য কর্মকর্তা ইসরাত জাহান প্রমুখ।

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সালমা জাহান নিপা জানান, উপজেলার ৬ হাজার কৃষকের প্রতি কৃষককে ১ কেজি তোষা পাট বীজ, ৮’শ ৫০ জন কৃষকের প্রতি কৃষককে ৫ কেজি আউশ ধানের বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর