কুষ্টিয়ায় প্রবাসীর বাড়িতে ডাকাতি, আহত ১

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার যদুবয়রা ইউনিয়নের এনায়েতপুর গ্রামের মসজিদ পাড়া এলাকার প্রবাস ফেরত আহমেদ রাজুর বাড়িতে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির ঘটনা ঘটেছে। রোববার দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

প্রবাস ফেরত যুবক ওই এলাকার কৃষক আব্দুর রাজ্জাক বিশ্বাসের ছেলে। এঘটনায় আহত হয়ে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন প্রবাসীর বড় ভাই আরজু বিশ্বাস (৪০)।

আরজু বিশ্বাস জানান, রাতে আমাদের জিম্মি করে মারধর করে, ৮ থেকে ১০ ভরি স্বর্ণালঙ্কার ও টাকা মোবাইল নিয়ে গেছে ডাকাতরা। আমাকে কোপানো হয়েছে, আমার বাড়ির মহিলাদের মারা হয়েছে। প্রায় ১৫ থেকে ১৭ জনের ডাকাত দল আমাদের বাড়িতে প্রবেশ করে এই ঘটনা ঘটিয়েছে।

যদুবয়রা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, ঘটনা স্থান পরিদর্শন করে জানতে পারলাম, প্রবাসির বাড়িতে ডাকাতি করে বাড়িতে থাকা মূল্যবান জিনিসপত্র নিয়ে গেলে ডাকাত দল। এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে আইন অনুযায়ী পদক্ষেপ নেওয়ার জন্য পুলিশ প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোহসীন হোসাইন বলেন, পরিকল্পিতভাবে ডাকাত দলে রাতের আধারে ডাকাতির ঘটনা ঘটিয়েছে। প্রথমে একজন ধারালো অস্ত্র দিয়ে কোপ মেরে আহত করে আতঙ্ক সৃষ্টি করে। পরে ১৫-১৭ জন পরিবারের সদস্য ও স্বজনদের এককক্ষ বেঁধে রেখে প্রায় ঘণ্টাব্যাপী ডাকাতি করে ডাকাতরা। এসময় প্রায় ৮০ হাজার নগদ টাকা ও ৮-৯ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে ডাকাতরা। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে খুব দ্রুতই ডাকাতদের গ্রেফতার করা হবে বলে জানান ওসি।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর