স্ত্রী বাবার বাড়ি যাওয়ায় যুবকের আত্মহত্যার চেষ্টা!

স্ত্রী রাগ করে বাবার বাড়ি চলে যাওয়ায় একটি দশতলা ভবনের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে এক যুবক। ঘটনাটি ঢাকার সাভারের। সোমবার (২০ মার্চ) দুপুরে সাভারের হেমায়েতপুর এলাকায় ঢাকা-আরিচা মহাসড়ক সংলগ্ন একেএইচ টাওয়ার নামের পোশাক কারখানার ভবনের ছাদে এই ঘটনা ঘটে।

লাফিয়ে আত্মহত্যা করতে যাওয়া ওই যুবকের নাম মো. হেলাল বিশ্বাস (২৩)। তিনি একেএইচ টাওয়ার নামের ওই পোশাক কারখানায় অপারেটর পদে কাজ করেন। তার গ্রামের বাড়ি নড়াইল জেলার কালিয়া উপজেলার মহাজন এলাকায়। তার বাবার নাম ফারুক বিশ্বাস।

এদিকে আত্মহত্যা করতে যাওয়া ওই পোশাক শ্রমিককে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উদ্ধারের পর তাকে কারখানার কর্তৃপক্ষের কাছে তুলে দিয়েছে।

এ ব্যাপারে সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. নুরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমাদের একটি টিম নিয়ে ঘটনাস্থলে যাই। পরে সেখান থেকে ওই যুবককে অক্ষত অবস্থায় উদ্ধার করে কারখানা কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করি। এঘটনায় কোনো ধরনের বিশৃঙ্খলা বা শ্রমিক অসন্তোষের সৃষ্টি হয় নাই।

তবে একেএইচ গ্রুপের এডমিন অফিসার মো. হুমায়ুন জানান, সোমবার দুপুরে হেমায়েতপুরে আমাদের একেএইচ গ্রুপের একেএইচ টাওয়ার নামক একটি বহুতল ভবনের ছাদ থেকে আমাদের একজন শ্রমিক লাফিয়ে পরে আত্মহত্যার প্রস্তুতি নিচ্ছিলেন। বিষয়টি আমাদের নিরাপত্তা কর্মীরা দেখতে পেয়ে আমাদের খবর দিলে আমরা তাকে সেখান থেকে নামানোর চেষ্টা করি। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তাদের একটি টিম এসে সেখান থেকে ওই শ্রমিককে উদ্ধার করতে সক্ষম হয়।

তিনি আরো বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি ছেলেটি কিছুদিন আগে বিয়ে করে; কিন্তু স্ত্রীর সাথে মনমালিন্য দেখা দেয়ায় তার স্ত্রী তাকে ছেড়ে বাবার বাড়িতে চলে যায়। এর প্রেক্ষিতেই মানসিক চাপ থেকে আত্মহত্যার চেষ্টা করেছে সে।

বর্তমানে ওই যুবক তাদের কন্ট্রোলে আছে এবং তার পরিবারকে খবর দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর