বাংলাদেশ তাঁতী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গোয়াইনঘাটে আনন্দ র‍্যালী অনুষ্ঠিত

বাংলাদেশ তাঁতী লীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গোয়াইনঘাটে আনন্দ র‍্যালি ও কেক কেটে বর্ষপূর্তি উদযাপিত হয়। র‍্যালীতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদ এর সদস্য ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সদস্য সুবাস দাস।

গোয়াইনঘাট উপজেলা তাঁতী লীগের সভাপতি দ্বিপক চক্রবর্তী নান্টু সভাপতিতে ও সাধারণ সম্পাদক শাহীন আহমদ সাবুল এর পরিচালনায় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা তাঁতী লীগের সহ সভাপতি সুমন আহমদ ভুইয়া, যুগ্ন সাধারণ সম্পাদক পংকজ দাশ, সাংগঠনিক সম্পাদক বৃন্দ তাজুল ইসলাম, দ্বীন আলী,আলকাছ মিয়া, এরশাদ মিয়া, সমাজ কল্যাণ সম্পাদক খুরশেদ আলম, সহ নেতৃবৃন্দ। দিনের শুরুতে নেতৃবৃন্দরা উপজেলার প্রধান প্রধান সড়ক গুলোতে আনন্দ র‍্যালী পালন করেন। এরপর গোয়াইনঘাট প্রেসক্লাব কার্যালয়ে এসে আলোচনা সভা ও কেক কেটে বাংলাদেশ তাঁতী লীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‍্যালী ও কেক কাটা অনুষ্ঠানে অংশগ্রহণ করা উপজেলা তাঁতী লীগ ও আগত অতিথিদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন সংগঠনটি সভাপতি দ্বীপক চক্রবর্তী ও সাধারণ সম্পাদক শাহীন আহমদ সাবুল।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর