সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রী সহ ৩ জন নিহতের ঘটনায় রাস্তা অবরোধ করে মানববন্ধন

ভোলার দৌলতখানে বাস ও অটোরিকশা সংঘর্ষে বাংলাবাজার হালিমা খাতুন মহিলা মহাবিদ্যালয়ের দুই ছাত্রীসহ সড়ক দুর্ঘটনায় তিনজন নিহতের ঘটনায় দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ মার্চ) সকাল ১১টায় দৌলতখান উপজেলার বাংলাবাজার উপ-শহরে সড়ক অবরোধ করে বাংলাবাজার হালিমা খাতুন মহিলা মহাবিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয়রা নিরাপদ সড়ক চাই দাবীতে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেন।

মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, বিভিন্ন শ্রেনীপেশার মানুষ অংশ নেয়। এসময় সমাবেশে নিরাপদ সড়ক চাই,ও নিহতদের ক্ষতিপূরণ ও দোষীদের শাস্তির দাবী তুলে ধরেন মানববন্ধনে অংশকারীরা।

উল্লেখ্য: গত শুক্রবার (১৭ মার্চ) ভোলা-চরফ্যাশন সড়কের দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের মধ্য জয়নগর ৪ নম্বর ওয়ার্ডে বাস ও অটোরিকশা সংঘর্ষে বাংলাবাজার হালিমা খাতুন মহিলা মহাবিদ্যালয়ের দুই ছাত্রীসহ সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়। এ ঘটনায় দৌলতখান থানায় পুলিশ বাদি হয়ে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামী করা হয়েছে ঘাতক বাস চালক আল- আমিনকে। দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন-দৌলতখান উপ‌জেলার উত্তর জয়নগর ইউ‌নিয়‌নের মাতাব্বর বা‌ড়ির কয়ছর মাতাব্বরের মেয়ে রিমা আক্তার (১৭) ও একই বা‌ড়ির জাহাঙ্গী‌রের মেয়ে শিখা (১৭) এবং একই গ্রা‌মের বা‌সিন্দা মো. আবুল কালাম (৫৫)।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর