পীরগঞ্জে জমির সীমানার মাটি খুড়তে গিয়ে মহিলাসহ ৪জন আহত

পীরগঞ্জে নিজ জমির সীমানার মাটি খুড়তে গিয়ে একই পরিবারের ৩জনসহ ৪জনকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। রোববার (১৯ মার্চ) সকালে ঘটনাটি ঘটেছে উপজেলার বড়দরগাহ্ ইউনিয়নের চাপাবাড়ী গ্রামে।

অভিযোগে জানা যায়, চাপাবাড়ী গ্রামের মৃত আব্দুর রশিদের পুত্র আব্দুর রহেদ আলী (৪২) প্রায় ২বছর পূর্বে ১০ শতাংশ কবলাকৃত ভোগ দখলীয় জমির সীমানার মাটি খুড়তে গেলে একই গ্রামের মৃত বাবু মিয়ার পুত্র জাফর আলী (৪৫) বাধা দেয়। বাধা দেয়ার কারণ জানতে চাইলে জাফর আলী জানায়, সম্প্রতি ওই দাগে আমিও ১০শতাংশ জমি বায়না করেছি।

এদিকে বাধা উপেক্ষা করে আব্দুর রহেদ আলী মাটি খুড়তে থাকলে ক্ষিপ্ত জাফর আলী তার লোকজন নিয়ে আব্দুর রহেদ আলীকে এলোপাতাড়ি মারডাং করতে থাকে। এ সময় ছেলেকে বাঁচাতে তার মা আমবিয়া বেগম (৬৫) এগিয়ে এলে তাকে লাঠি দিয়ে সজোরে আঘাত করলে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। স্বামী ও শ্বাশুড়ি বাঁচাতে এসে শেফালী বেগম (২৮) ও প্রতিবেশী সাহেব আলীর পুত্র মোহাম্মদ আলীকেও বেদম প্রহার করা হয়। প্রতিবেশী লোকজন আহতের গুরুতর অবস্থায় উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর