ডিবি কার্যালয়ে শাকিব খান

সম্প্রতি শাকিব খানের নামে মানহানি, ধর্ষণ, সিনেমার শিডিউল ফাঁসানোসহ বেশকিছু অভিযোগ করেন রহমত উল্লাহ নামে এক কথিত প্রযোজক। এবার ওই প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে হাজির হয়েছেন চিত্রনায়ক শাকিব খান।

রোববার (১৯ মার্চ) দুপুরে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে যান তিনি।

ডিবির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করে সময় সংবাদকে জানিয়েছে, শাকিব খান এক কথিত প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে এসেছেন। তিনি ডিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করছেন।

এর আগে শনিবার (১৮ মার্চ) ভুয়া প্রযোজকের বিরুদ্ধে মামলা করতে রাজধানীর গুলশান থানায় হাজির হয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। তবে থানায় শাকিবের মামলা নেয়া হয়নি। থানা থেকে বলা হয়, আদালতে গিয়ে মামলা করতে।

শাকিব বলেন, ‘আমাকে থানা পরামর্শ দিয়েছে যে এই মামলাগুলো যদি কোর্টে করেন তাহলে আরও ভালো হয়। যেহেতু ওনারা পরামর্শ দিয়েছেন, সেহেতু আমি কাল (রোববার) থেকে কোর্টে যাব। কোর্টে গিয়ে এটা ফেস করব।’

গত বুধবার (১৫ মার্চ) শাকিব খানের বিরুদ্ধে অসদাচরণ ও ধর্ষণের মতো বিস্ফোরক অভিযোগ নিয়ে চলচ্চিত্রের তিন সমিতিতে অভিযোগ করেন ‘অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহ।

লিখিত অভিযোগে তিনি দাবি করেন, অস্ট্রেলিয়ায় ধর্ষণের অভিযোগে শাকিব গ্রেফতারও হয়েছিলেন। শাকিবের বিরুদ্ধে অস্ট্রেলিয়ান পুলিশ তদন্ত করেছে এবং প্রয়োজনে এ সম্পর্কিত নথি তিনি সরবরাহ করবেন।

অভিযোগের এক দিন পরই বৃহস্পতিবার (১৬ মার্চ) রাজধানীর একটি রেস্তোরাঁয় বিরোধ মেটাতে আলোচনায় বসেছিলেন চিত্রনায়ক শাকিব খান, প্রযোজক খোরশেদ আলম খসরু ও রহমত উল্লাহ।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর