নিখোঁজের একদিন পর পুকুর থেকে যুবকের মরদেহ উদ্ধার

ভোলায় পুকুর থেকে এক যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে মরদেহের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। ময়নাতদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (১৮ মার্চ) রাত ৮টার দিকে শহরের হাটখোলা মসজিদের পুকুর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাফর এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত জসীমউদ্দিন কডু (৩২) সদর উপজেলা বাপ্তা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মৃত কবির হোসেনের ছেলে। তিনি শহরের কিচেন মার্কেটে তার বড় ভাই ওয়াসিমের কসাইখানায় কাজ করতেন।

তার পরিবার পুলিশকে জানিয়েছে, জসিম মৃগী রোগে আক্রান্ত ছিল।

পুলিশের প্রাথমিক ধারণা, মরদেহের শরীরে যেহেতু আঘাতের কোনো চিহ্ন নেই সেহেতু তিনি মৃগী রোগে আক্রান্ত হয়ে পুকুরের পানিতে পড়ে মারা যেতে পারে।

এ বিষয়ে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন ফকির জানান, গতকাল শুক্রবার (১৭ মার্চ) থেকে জসিম নিখোঁজ ছিলেন। শনিবার সন্ধ্যা পর্যন্ত তার পরিবার থানায় কোনো নিখোঁজ জিডি করেনি। শনিবার এশার নামাজের জন্য হাটখোলা মসজিদের এক মুসল্লী পুকুরে অজু করতে গিয়ে দেখেন জসিমের মরদেহ পুকুরে ভাসছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে নিয়ে গেছে।

এ বিষয়ে তিনি আরো জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে পরবর্তীতে সকল ধরনের আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর