তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে : দুদু

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, ২০২৩ সালই আওয়ামী লীগের শেষ সময়। এরপর আর তারা ক্ষমতায় থাকবে না। আমরা এই বছরের শেষে অথবা নতুন বছরের শুরুতে নির্বাচন করতে চাই। কিন্তু সেই নির্বাচন শেখ হাসিনার অধীনে হবে না। হবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে।

শনিবার (১৮ মার্চ) বিকেল পৌনে ৬টার দিকে ময়মনসিংহ নগরীর হরিকিশোর রায় রোডস্থ বিএনপির দলীয় কার্যালয় সংলগ্ন সড়কে কেন্দ্র ঘোষিত ১০ দফা বাস্তবায়নে মহানগর বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে শামসুজ্জামান দুদু বলেন, আমরা তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে কবুল বলে দিয়েছি। আপনি (শেখ হাসিনা) চিন্তা করে দেখুন কেয়ারটেকারের অধীনে নির্বাচনে যাবেন কি না? তবে উনি বলেছেন- আমি তো কেয়ারটেকার বাতিল করিনি, আদালত বাতিল করেছে। তার মানে উনি রাজি আছেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, আওয়ামী লীগ আর ক্ষমতায় ফিরতে পারবে না। তারা যে কর্ম করেছে তার জবাব দিতে হবে। সাড়ে সাত শ নেতাকর্মী তুলে নিয়ে গুম করা হয়েছে। সালাউদ্দিনকে ভারতে নিয়ে ফেলে দিয়ে আসা হয়েছে। এসবের জবাব দিতে হবে। ডাক এলে নেমে পড়তে হবে। শেষ যুদ্ধে জয়লাভ করতে হবে। এই নরঘাতক, লুটেরা-দুর্নীতিবাজদের ক্ষমতা থেকে অপসারণ করতে হবে। এছাড়া কোনো পথ নেই।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর