ক্যান্সার আক্রান্ত আব্দুল্লাহ‘র জন্য বাবা-মায়ের আকুতি

দরিদ্র পরিবারের শিশু আব্দুল্লাহ্ (১ বছর) মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত। বাবা আব্দুল মমিন একজন ফেড়িওয়ালা। ঢাকার রাস্তায় ফেড়ি করে খেজুড় বিক্রি করে কোন রকমে সংসার চালায়। গত ১বছর আগে তার ছেলে আব্দুল্লাহ্ র ক্যান্সার ধরা পড়ারপর নিজ গ্রাম নাটোর থেকে ঢাকায় আসেন। বর্তমানে তারা ঢাকার দক্ষিণখান থানাধীন প্রেমবাগান মুক্তিযোদ্ধা রোডে ভাড়া বাসায় থাকেন।

বিষয়টি আরো নিশ্চিত ও সুচিকিৎসার জন্য ঢাকার আসুলিয়া রোডে আহাসানিয়া মিশন ক্যানসার হাসপাতালেপরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যায়, শিশুটির চিকিৎসার জন্য অনেক অর্থের প্রোয়োজন। প্রায় বারো লাখ (১২,০০০০০) টাকা চিকিৎসা খরচ বেধে দেয় চিকিৎসকরা।

প্রতি সপ্তাহে তার চিকিৎসা বাবদ ৫-৬ হাজার টাকা খরচ হয়। দিন দিন আব্দুল্লাহ্ অবস্থা অবনতির দিকে চলে যাচ্ছে। সামান্য আয়ে সংসার ও সাপ্তাহিক চিকিৎসা খরচ চালানোই যেখানে অসম্ভব এত বড় অসুখে বাবা আব্দুল মমিন দিশেহারা হয়ে পড়েছেন।

ছেলের চিকিৎসার জন্য ১২ লক্ষ টাকার প্রয়োজন। অভাবের সংসারে যে ছেলে তাদের আলোকিত করে রেখেছে, সেই ছেলেকে কোন মতেই হারাতে চান না তারা। তাই প্রিয় সন্তানকে বাঁচাতে দেশের হ্রদয়বান মানুষের সাহায্য কামনা করেছেন তিনি। সবার একটু সহযোগিতাই পারে তার প্রিয় সন্তানকে আবার সুস্থ করে পরিবারের মুখে হাসি ফোঁটাতে।

শিশু আব্দুল্লাহ্কে সাহায্য পাঠাতে যোগাযোগ করুন : মোবাইল নাম্বার ০১৭৫৫১৭৮৯৮৭।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর