নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা

যুগপৎ আন্দোলনে ১০ দফা দাবিতে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশে অংশ নিতে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা।

শনিবার (১৮ মার্চ) দুপুর দুইটায় অনুষ্ঠানিক কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও ১২টা থেকেই নয়াপল্টন ও এর আশপাশের এলাকায় বিএনপি নেতাকর্মীদের উপস্থিতিতে সরগরম হয়ে উঠেছে।

ছোট ছোট মিছিল নিয়ে বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জোড় হচ্ছেন। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠেছে নয়াপল্টন।

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবিতে স্লোগান দিচ্ছেন নেতাকর্মীরা। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে এই সমাবেশের আয়োজন করা হয়েছে।

সমাবেশে মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আরও উপস্থিত থাকবেন স্থায়ী কমিটি সদস্য মির্জা আব্বাসসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা। সঞ্চালনায় থাকবেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু।

সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টন এলাকায় অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর