সিরাজদিখানে নানা আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

মহান স্বাধীনতা যুদ্ধে জীবন উৎসর্গকারী শ্রেষ্ঠ সন্তানদের গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেছে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার সর্বস্থরের মানুষ।

এ উপজেলায় স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলার সিরাজদিখান উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপী নানা আয়োজনে মধ্য দিয়ে দিনটি পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মাহী বি চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার আশফিকুন নাহার, সহকারি কমিশনার (ভূমি) রিনাত ফৌজিয়া, সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন হাওলাদার, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এস.এম সোহরাব হোসেন, বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, রশুনিয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, রাজনৈতিক, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর