বিএনপির পদযাত্রায় সেই অস্ত্রধারী গ্রেফতার

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী বাজারে বিএনপির পদযাত্রা থেকে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে হামলাকারী বিএনপি কর্মী জাহিদকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১২ ফেব্রুয়ারি) ভোর রাতে শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের গারারন গ্রামের হাতেম আলীর বাড়ি থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ। এ বিষয়ে দুপুরে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানান শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান।

গ্রেফতারকৃত জাহিদ (২৯) ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নের সাধুয়া গ্রামের মৃত সাইদুর রহমান মীরের ছেলে। সে শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরমী গ্রামে দশ বছর ধরে বসবাস করতেন ।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, গত শনিবার ভোরে বরমী ইউনিয়নের গারারন গ্রামে অভিযান পরিচালনা করে স্থানীয় হাতেমের বাড়ি থেকে অস্ত্রধারী জাহিদকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। অস্ত্রটি আসল নাকি নকল সেটি যাচাই-বাছাইয়ের জন্য ফরেনসিক বিভাগে পাঠানো হবে। রিপোর্টের পর নিশ্চিত করে বলা যাবে। এবিষয়ে অভিযান অব্যাহত রয়েছে। অস্ত্রের বিষয়ে কে কে জড়িত সে বিষয়গুলো খতিয়ে দেখছে পুলিশ।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর