কথাসাহিত্যিক শহীদুল ইসলামের “টাঙ্গুয়া থেকে বিরিশিরি” বইয়ের মোড়ক উন্মোচন

অমর একুশে বইমেলায় “টাঙ্গুয়া থেকে বিরিশিরি” বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে। ভ্রমণ কাহিনী নিয়ে বইটি লিখেছেন কথাসাহিত্যিক শহীদুল ইসলাম।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে বইমেলার বঙ্গবন্ধু চত্বরে ৩০০ নং পেন্সিল প্রকাশনীর স্টলের সামনে বইখানার মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মোড়ক উন্মোচন করেছেন বাংলা একাডেমিসহ অসংখ্য সাহিত্য পুরস্কারে ভূষিত জনপ্রিয় কথাসাহিত্যিক এবং বিখ্যাত মনোরোগ বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক মোহিত কামাল। এসময় লেখকের অসংখ্য ভক্ত অনুরাগী এবং পেন্সিলর সদস্যগন উপস্থিত ছিলেন।

‘‘টাঙ্গুয়া থেকে বিরিশিরি’’ লেখকের প্রকাশিত সপ্তম গ্রন্থ। বাংলাদেশের সাতটি দর্শনীয় স্থান সপরিবারে এবং সদলবলে ভ্রমণ করার সময় লেখক যেসব রোমাঞ্চকর এবং হৃদয় আন্দোলিত করার মতো ঘটনার মুখোমুখি হয়েছেন সে-সব তিনি গল্পাকারে তুলে ধরেছেন এ বইখানিতে। তাই এটাকে পুরোপুরি ভ্রমণ কাহিনী না বলে ভ্রমণের গল্প বলা-ই অধিকতর যৌক্তিক বলে মনে করেন লেখক।

বইটি প্রকাশ করেছে পেন্সিল পাবলিকেশন্স এবং এর মুদ্রিত মূল্য তিন শত টাকা। মেলা চলাকালীন পেন্সিল স্টলে ২৫% ছাড়ে পাওয়া যাচ্ছে।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর