দুই পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ

হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্য নিয়ে তিন ম্যাচ সিরিজের শেষ ওয়ানডেতে শ্রীলঙ্কার মুখোমুখি বাংলাদেশ। বুধবার কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে টস জেতার পর ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে লঙ্কানরা।

টাইগার পেসার মুস্তাফিজুর রহমান ইনজুরির কারণে ছিঠকে গেছেন এই ম্যাচ থেকে। তার বদলে দলে জায়গা পেয়েছেন রুবেল হোসেন। অন্যদিকে মোসাদ্দেক হোসেনের বদলে দলে ফিরলেন এনামুল হক বিজয়।

এদিকে লঙ্কান একাদশে চার পরিবর্তন আনা হয়েছে শেহান জয়সুরিয়া, দাসুন শানাকা, ওয়ানিদু হাসারাঙ্গা ও কাসুন রাজিথা ফিরেছেন দলে।
শুধু সিরিজ খোয়ানো নয় প্রথম দুই ম্যাচ বাজেভাবে হারায় সমর্থকদের কাঠগড়ায় এখন টিম টাইগার্স। শেষ ম্যাচে সম্মান বাঁচানোর জন্য লড়তে হচ্ছে সফরকারীদের।
ফর্মহীনতার পাশাপাশি অধিনায়কত্ব নিয়ে চিন্তার ভাজ তামিম ইকবালের কপালে। ধারহীন বোলিং নিয়েও ভাবতে হচ্ছে টিম ম্যানেজমেন্টকে।
বিপরীতে দেশের মাটিতে চেনা ছন্দে শ্রীলঙ্কা। সিরিজ জয়ে আত্মবিশ্বাস বেড়েছে বহুগুণ। এবার ভুলতে বসা হোয়াইটওয়াশের স্বাদ নিতে মুখিয়ে করুণারত্নে-ম্যাথিউসরা।

শ্রীলঙ্কার স্কোয়াড
দিমুথ করুণারত্নে, আভিশকা ফার্নান্দো, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুজ, শেহান জয়সুরিয়া, দাসুন শানাকা, ওয়ানিদু হাসারাঙ্গা, আকিলা ধনঞ্জয়া, কাসুন রাজিথা, লাহিরু কুমারা।

বাংলাদেশ স্কোয়াড
তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, তাইজুল ইসলাম ও শফিউল ইসলাম।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর