দেবহাটা প্রেসক্লাবের সাংগঠনিক সুমন, অর্থ ওভি, দপ্তর মিজান নির্বাচিত

দেবহাটা প্রেসক্লাবের স্থগিত ও শুন্যপদের নির্বাচনী ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে সাংগঠনিক সম্পাদক পদে সুমন পারভেজ বাবু, অর্থ সম্পাদক এসকে ওভি এবং দপ্তর সম্পাদক পদে মিজানুর রহমান বিনাপ্রতিদ্বিন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বেলা ১টায় প্রেসক্লাবের সভাকক্ষে এ ফলাফল ঘোষণা করেন উপ-নির্বাচন সম্পন্ন কমিটির আহ্বায়ক ও দেবহাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল ওহাব।

উল্লেখ্য, দেবহাটা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিকী নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে সুমন পারভেজ বাবু ও কবির হোসেন সমান সমান ভোট পেয়ে উক্ত পদটি স্থগিত হয়। এছাড়া দপ্তর সম্পাদক পদে মনোনয়নপত্র বিক্রি না হওয়ায় পদটি শুন্য থাকে। অপরদিকে নির্বাচিত কমিটির অর্থ সম্পাদক আরাফাত হোসেন লিটন স্বেচ্ছায় নিজের পদ থেকে অব্যহতি নিলে পদটি শুন্য হয়। পরে ২৯ জানুয়ারি সংগঠনের মাসিক সভায় বিষয়টি নিয়ে বিস্তারিত আলোচনা শেষে ২টি পদের সাথে অর্থ সম্পাদক পদেও উপ-নির্বাচনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। তারই প্রেক্ষিতে নির্বাচন সম্পন্ন করতে ৩ সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এতে সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল ওহাবকে আহ্বায়ক, সাবেক সভাপতি আব্দুর রব লিটুকে যুগ্ম আহ্বায়ক ও সহ-সভাপতি আধ্যাপক রাজু আহম্মেদকে সদস্য মনোনিত করে তফসিল ঘোষণা করা হয়। সেই মোতাবেক ৯ ফেব্রুয়ারি নির্বাচনের দিন ধার্য করা হয়। কিন্তু ভোট গ্রহণের পূর্বে সাংগঠনিক সম্পাদক পদে কবির হোসেন, দপ্তর সম্পাদক পদে সজল রহমান স্ব স্ব প্রার্থিতা প্রত্যাহার করেন এবং অর্থ সম্পাদক পদে এসকে ওভি একক প্রার্থি হন। এতে সাংগঠনিক সম্পাদক পদে সুমন পারভেজ বাবু, অর্থ সম্পাদক পদে এসকে ওভি এবং দপ্তর সম্পাদক পদে মিজানুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

ফলাফল ঘোষণাকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম, যুগ্ম-সম্পাদক লিটন ঘোষবাপী, সাহিত্য ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন সবুজ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এমএ মামুন, কার্যনির্বাহী সদস্য বায়জিত বোস্তামি উজ্জ্বল ও রুহুল আমিন, সদস্য দিপঙ্কর বিশ্বাস, সজল রহমান, আব্দুস সালাম, সহযোগী সদস্য আব্দুল আলিম মিঠু, ডাঃ মনিরুল ইসলাম, উত্তম কুমার ধাড়াসহ বিভিন্ন পর্যায়ের সংবাদকর্মীগণ।

এরআগে তুরষ্ক ও সিরিয়ার ভূমিকম্পে নিহতদের স্মরণে রাষ্ট্রীয় শোক পালন উপলক্ষে জাতীয় পতাকা অর্ধনিমিত ও শোক প্রকাশ করেন প্রেসক্লাব নেতৃবৃন্দরা।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর