সময় টিভির সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন সময় টিভির বার্তা প্রধান মুজতবা দানিশ এবং রংপুর বিভাগীয় রিপোর্টার রতন সরকারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি)দুপুরে লালমনিরহাট জেলা শহরের মিশন মোড় চত্ত্বরে জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ ঘন্টাব্যাপী মানববন্ধন করে।

এসময় বক্তারা বলেন সাংবাদিকদের ডিজিটাল নিরাপত্তা আইনের জালে ফাঁসিয়ে সত্য প্রকাশ্যে বাধাবিঘ্ন করার চেষ্টা হচ্ছে। সাংবাদিকদের বারবার মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। দ্রুত সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশ ও রতন সরকারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও পুলিশি হয়রানির সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া না হলে আগামীতে আরও কঠোর কর্মসূচি দেয়া হবে।

একুশে টিভির লালমনিরহাট জেলা প্রতিনিধি গোকুল রায়-এঁর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক মোঃ মাসুদ রানা রাশেদ, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি জে আই সমাপ্ত, এসকে সাহেদ প্রমুখ। এ সময় লালমনিরহাটের কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর