আন্দোলনের নামে ভাঙচুর-অগ্নিসংযোগ করলে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী

আন্দোলনের নামে ভাঙচুর-অগ্নিসংযোগ করলে আইশৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর মালিবাগে সিআইডি পুলিশ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

বিএনপি কর্মসূচি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান কামাল বলেন, বিএনপি রাজনৈতিক দল হিসেবে নির্বাচনের আগে অনেক কথাই বলবে। এটাই স্বাভাবিক। এ ছাড়া অন্যান্য রাজনৈতিক দলও কর্মসূচি দিতে পারে।

মন্ত্রী বলেন, জনগণের নিরাপত্তার কথা চিন্তা করে আহ্বান জানাবো— তারা যেন জনদুর্ভোগ সৃষ্টি না করেন। রাস্তাঘাট বন্ধ করে নগরবাসীর চলাচল বিঘ্নিত না করেন।

রাজনৈতিক দলগুলোকে কর্মসূচির নামে জনগণকে বিরক্ত না করার আহ্বান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তাদের কর্মসূচি পালনে আমাদের কোনো আপত্তি নেই। তারা যদি আন্দোলনের নামে ভাঙচুর-অগ্নিসংযোগ কিংবা রাস্তাঘাট বন্ধের চেষ্টা করেন, তাহলে আইনশৃঙ্খলা বাহিনী যা করার, তাই করবে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর