সাভারে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

সাভারে অভিযান চালিয়ে সাত হাজার পিস ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী মির্জা আবিদ বেগ (৪০)-কে গ্রেফতার করেছে ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) । বৃহস্পতিবার( ৯ ফেব্রুয়ারি) দুপুরে এই তথ্য নিশ্চিত করেন ঢাকা উত্তর ডিবি’র ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

গ্রেফতার মির্জা আবিদ বেগ আশুলিয়ার পল্লীবিদুৎ এর ইউনাইটেড হাউজিং এলাকার মোহাম্মদ নুরুল আলম বেগের ছেলে বলে জানিয়েছেন পুলিশ।

এর আগে, বুধবার (৮ ফেব্রুয়ারি) গভীর রাতে আশুলিয়ায় পলাশবাড়ি এলাকার ইউনাইটেড হাউজিংয়ের ‘এ ব্লক’ এর সামনে অভিযান পরিচালনা করে মাদকসহ তাকে গ্রেফতার করা হয়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, গ্রেফতার মাদক ব্যবসায়ী মির্জা আবিদ বেগের সাথে আরও দুইজন সহযোগী রয়েছে, তাদের নাম ঠিকানা সংগ্রহের কাজ চলছে। একই সাথে ওই সহযোগীদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

এব্যাপারে ঢাকা উত্তর ডিবি’র ওসি জানান, পলাশবাড়ি এলাকায় মাদকদ্রব্য ইয়াবা কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় মির্জা আবিদ বেগকে প্রায় ২১ লাখ টাকা মুল্যের ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে সাভার ও আশুলিয়ার বিভিন্ন এলাকায় পাইকারীভাবে অন্য খুচরা মাদক ব্যবসায়ীদের সরবরাহ করে আসছিলো। আমরা মাদকের বিরুদ্ধে ‘ জিরো টলারেন্স’ নীতিতে আগাচ্ছি। গ্রেফতারকৃতদের মাদক আইনে মামলা দায়ের করে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এধরণের অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর