টঙ্গীতে ছুরিসহ আটক ৮

গাজীপুরের টঙ্গীতে ছুরিসহ আট জনকে আটক করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। বুধবার (৮ ফেব্রুয়ারি) রাত পৌনে ১ টায় টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার উড়ালসেতুর নিচ থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, টঙ্গী পূর্ব থানাধীন ব্যাংকের মাঠ বস্তি এলাকার মনির হোসেনের ছেলে হৃদয় হাসান (২০), মজিবর রহমানের ছেলে সাব্বির (১৭), আমতলী এলাকার জামাল হোসেনের ছেলে রাজা (১৭), গাইবান্ধার আনায়েরচুর গ্রামের জাবেদ মিয়ার ছেলে হৃদয় মিয়া (১৮), বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার ছোট কুমারখালী গ্রামের সুলতান শেখের ছেলে বাবু শেখ (১৭), কিশোরগঞ্জের কটিয়াদীর সহশাম গ্রামের সাগর মিয়ার ছেলে তরিকুল ইসলাম (১৩), কুমিল্লার লাঙ্গলকোটের বাংগুটিয়া গ্রামের আজগর আলীর ছেলে রাকিব (১৬) এবং নরসিংদীর শিবপুরের নোয়াদিয়া গ্রামের ইদ্রীস আলীর ছেলে রিয়াদ (১৬)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, বুধবার রাতে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার উড়ালসেতু এলাকায় পুলিশ টহল দেয়ার সময় কয়েকজনকে মহাসড়কে ঘোরাফেরা করতে দেখে জিজ্ঞাসাবাদ করে। তাদের কথাবার্তায় সন্দেহ হলে তল্লাশি করে প্রত্যেকের কাছ থেকে একটি করে ছুরি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন ধরে পথচারীদের ভয় দেখিয়ে তারা টাকা, মোবাইলসহ মালামাল লুট করতেন। ছিনতাইয়ে বাধা দিলে তাদের ছুরিকাঘাত করে পালিয়ে যেতেন। আটকদের বিরুদ্ধে মামলা করে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর