বেনাপোলে টাইম ট্রাভেল এন্ড ট্যুরিজম এর অফিস উদ্বোধন

বেনাপোল স্থলবন্দর বাস টার্মিনালের সামনে নাসির সেন্টারে অবস্থিত টাইম ট্রাভেল এন্ড ট্যুরিজম এর অফিস উদ্বোধন হয়েছে। বুধবার (৮ ফেব্রুয়ারি) প্রধান অতিথি বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও রাজনীতিবিদ পৌর আ,লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দীন ফিতা কেটে প্রতিষ্ঠানটি উদ্বোধন করেন। এসময় বিশেষ অতিথী ছিলেন,ইউএস বাংলার যশোর জেলা সেলস এক্সকিউটিভ অফিসার নাজমুল হাসান ও যশোর ট্রাভেল এজেন্টের সহসভাপতি আবুল হাসনাত।

আমন্ত্রিত অতিথি ছিলেন, বেনাপোল আমদানি সমিতির সহসভাপতি আমিনুল হক ও বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দীন, চেকপোষ্ট বাজার কমিটির সভাপতি জসিম উদ্দীন,সেক্রেটারী মিলন খান।
টাইম ট্রাভেল এন্ড ট্যুরিজম বিমান বাংলাদেশ, ইউএসবাংলা ও নভোএয়ার লাইন্সের অনুমোদিত এজেন্ট অফিস। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আজিজুল হক বলেন, দেশ,বিদেশ ভ্রমনে স্বল্প মুল্যে বিমান টিকেট সরবরাহ ও দর্শনীয় স্থান ভ্রমনে প্যাকেজ ট্যুর পরিচালনা করবে তার প্রতিষ্ঠান। তিনি সবার সহযোগীতা কামনা করেন।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর