কুমারখালীতে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ -২০২৩ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

” বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি, এই প্রতিপাদ্যে কে সামনে রেখে কুষ্টিয়ার কুমারখালীতে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ ২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। কুমারখালী থানা পুলিশের আয়োজনে বুধবার বিকেলে কুমারখালী থানা চত্ত্বরে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় কুমাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলার পুলিশ সুপার জনাব মো: খাইরুল আলম,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জনাব মো: আবু রাসেল, কুমারখালী থানার কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি এ্যাড: শংকর মজুমদার ( কাজল), সাধারণ সম্পাদক জনাব হারুন অর রশিদ হারুন, বীর মুক্তিযোদ্ধা জনাব চাঁদ আলী সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, গন মাধ্যম কর্মী ও পৌরসভার কাউন্সিলরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুষ্টিয়া জেলার পুলিশ সুপার মোঃ খাইরুল আলম বলেন,মাদক ও অপরাধ দমনে বিট ও কমিউনিটি পুলিশিং এর ভুমিকা অপরিসীম এবং সাধারণ জনগণকে নিজ নিজ জায়গা থেকে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে এই অপরাধ দমনে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর