উপনির্বাচনে প্রমাণ হলো আ.লীগের আমলে সুষ্ঠু ভোট হয় : প্রধানমন্ত্রী

ছয়টি আসনের উপনির্বাচনে প্রমাণ হয়েছে আওয়ামী লীগের আমলে সবসময় সুষ্ঠু নির্বাচন হয় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আশা করছি, এরপর আর কেউ নিবাচন নিয়ে কোনো প্রশ্ন তোলার সুযোগ পাবে না।

বুধবার (৮ ফেব্রুয়ারি) জাতীয় সংসদে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, কয়েকদিন আগে ছয়টি আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে। একটিতে জাতীয় পার্টি জিতেছে, আরেকটিতে বিএনপির পদত্যাগ করা সংসদ সদস্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে জয়ী হয়েছেন। এ ছাড়া একটি আমরা ওয়ার্কার্স পার্টিকে দিয়েছিলাম, সেখানে জাতীয় পার্টি জিতেছে। বগুড়ার একটি আসন জাতীয় সমাজতান্ত্রিক দলকে দিয়েছি, সেটা তারা জিতেছে। এ ছাড়া বগুড়ার বাকি একটি আসন ও চাঁপাইনবাবগঞ্জের একটি মোট দুটি আসনে নৌকা মার্কা জয়ী হয়েছে।

তিনি বলেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে কেউ অভিযোগ করতে পারেনি। সেই নির্বাচনে জাতীয় পার্টি জিতেছে, আওয়ামী লীগ হেরেছে। কাজেই আওয়ামী লীগের আমলে যে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়, সেটা আমরা প্রমাণ করতে সক্ষম হয়েছি। আশা করি, এরপর আর কেউ নির্বাচন নিয়ে কোনো প্রশ্ন তোলার সুযোগ পাবে না।

বার্তাবাজা/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর