ধামইরহাটে প্রিমিয়ারলীগ ক্রিকেটের ট্রফি উন্মোচন

নওগাঁর ধামইরহাটে ৪‘শ বর্তমান ও সাবেক খেলোয়াড়দের এক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ধামইরহাট প্রিমিয়াম লীগ (ক্রিকেট) খেলোয়াড় নিলাম ও ট্রফি উন্মেচন এবং বার্ষিক বনভোজন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপলক্ষে এ মিলন মেলা অনুষ্ঠিত হয়।

উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এসব কর্মসূচী উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মো.আজাহার আলী। এ উপলক্ষে এক আলোচনা সভা উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও ক্রীড়া বান্ধব উপজেলা নির্বাহী অফিসার মো.আরিফুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রিমিয়ার লীগ ক্রিকেটে চারটি ক্রিকেট টিম খেলোয়াড়দের নিলামে অংশ গ্রহণ করেন। প্রায় ২‘শ জন ক্রিকেটারকে নিলামে ডাকা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব দেলদার হোসেন,সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহীদুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তরুণ ক্রীড়া সংগঠক প্রভাষক মিনহাজুল হক সরকার শিবলী,ধামইরহাট স্পোর্টস একাডেমির সভাপতি হুমায়ন কবির, উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আওলাদ হোসেন, উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি আবু হোরায়রা সুজা, উপজেলা টেবিল টেনিস এসোসিয়েশনের সভাপতি মুরাদুজ্জামান ইমন, ধামইরহাট ইয়ং বয়েজ ক্রিকেট টিমের চেয়ারম্যান সরফরাজ আনোয়ার সাদ্দাম, মুন্নি চাঁদনী ক্রিকেট টিমের চেয়ারম্যান হাফিজুল ইসলাম, ফার্শিপাড়া ব্রাদার্স ইলেভেন চেয়ারম্যান জিহাদ হোসেন ও সোনালী স্বপ্ন ক্রিকেট একাডেমীর চেয়ারম্যান আসাদুর রহমান শাহিন প্রমুখ।

মিলন মেলায় ফুটবল,ক্রিকেট,বাডমিন্টন ও ভলিবল খেলার বর্তমান ও সাবেক প্রায় ৪শত জন খেলোয়াড় অংশ গ্রহণ করেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর