লালমনিরহাটে দড়ি দিয়ে বেধে যুবককে মারধরের অভিযোগ

লালমনিরহাটের হাতীবান্ধায় আনিছুর রহমান (৩৪) নামের এক যুবককে দড়ি দিয়ে বেধে মারধরের অভিযোগ পাওয়া গেছে। ইতিমধ্যে দড়ি দিয়ে বেধে মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরালও হয়েছে।

এ ঘটনায় গত ৬ ফেব্রুয়ারি ভুক্তভোগী আনিছুর বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ দেন। এর আগে গত ১ ফেব্রুয়ারি হাতীবান্ধা উপজেলার বন্দর বাস স্ট্যান্ডে ঘটনাটি ঘটেছে।

অভিযুক্তরা হলেন, উপজেলার বাড়াইপাড়া এলাকার বাবু(৪৫), মহরম(৪০), সুফিয়ান(৪০) ও হবিবর রহমান(৩০)। ভুক্তভোগী আনিছুর রহমান উপজেলার দক্ষিন গড্ডিমারী গ্রামের বাসিন্দা।

ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিটিতে দেখা যায়, দুই থেকে তিনজন ব্যক্তি আনিছুর রহমানকে দড়ি দিয়ে বেধে মারধর করতে করতে ভ্যানের উপর তুলছেন। এতে আনিছুর রহমান ও মা ও বাবা বলে চিৎকার করছেন। আর উৎসুক জনতা চেয়ে চেয়ে দেখছেন।

জানা গেছে, প্রায় ১৪ বছর আগে ভুক্তভোগী আনিছুর রহমানের সাথে কাজলী আক্তার নয়নের বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে তিন সন্তান। স্বামীর উপর অভিমান করে বাপের চলে যান কাজলি। এরপর কাজলি গত ১ ফেব্রুয়ারি ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বন্দর বাস স্ট্যান্ডে আসেন। খবর পেয়ে স্ত্রীকে বাড়ি ফেরাতে ছুটে আসেন স্বামী আনিছুর রহমান। এ সময় উভয়ের মাঝে বাকবতিন্ডা হয়। স্ত্রীকে ঢাকা যেতে বাধা দেয়ার অপরাধে কাজলির বাবার বাড়ির প্রতিবেশী বাবু, মহরম, সুফিয়ান ও হবিবর দড়ি দিয়ে বেধে আনিছুরকে মারধর করে ভ্যানে তুলে অন্যত্র নিয়ে যান। আর এরই ফাকে ঢাকা চলে যান আনিছুরের স্ত্রী কাজলি।

এ বিষয়ে ভুক্তভোগী আনিছুর রহমান বলেন, আমর স্ত্রী রাগ করে ঢাকা চলে যাচ্ছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমি তাকে ফেরাতে চাইলে বাবু, মহরম, সুফিয়ান ও হবিবর আমাকে দড়ি দিয়ে বেধে নির্যাতন করে ভ্যানে তুলে অন্যত্রে নিয়ে গিয়ে ফেলে রেখে চলে যান। আমি থানায় অভিযোগ করেছি। তবে পুলিশ এখনো কোন ব্যবস্থা নেয়নি। আমি এর সঠিক বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত বাবু আনিছুরকে দড়ি দিয়ে বেধে মারধরের বিষয়টি স্বীকার করে বলেন, এ বিষয়ে সাক্ষাতে কথা হবে বলেই কলটি কেটে দেন।

এ বিষয়ে হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক আমজাদ হোসেন বলেন, এ ঘটনায় অভিযোগ পাওয়া গেছে। তবে এখনো তদন্ত চলছে তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর