ঢাবি ছাত্র অধিকার পরিষদের নতুন সভাপতি আসিফ, সম্পাদক আহনাফ

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার সভাপতি নির্বাচিত হয়েছেন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। এছাড়া সাধারণ সম্পাদক পদে আহনাফ সাইদ খান ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে নুসরাত তাবাসসুম নির্বাচিত হয়েছেন।

বুধবার সংগঠনটির ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সম্মেলনে নতুন এ নেতৃত্ব নির্বাচিত হয়। পরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রথম সম্মেলনে নির্বাচিত কমিটিকে আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়ার কথা জানানো হয়। কমিটি অনুমোদন করে এতে স্বাক্ষর করেছেন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামীন মোল্লা ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীব।

এর আগে, ছাত্রলীগের নেতাকর্মীদের বাধার মুখে ছাত্র অধিকার পরিষদের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে যোগ দিয়েছিলেন ডাকসুর সাবেক সহ-সভাপতি ও গণ অধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুরও।

বিশ্ববিদ্যালয়ের বটতলায় সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ছাত্রলীগের বাধার মুখে তা সরিয়ে কলাভবনের সামনে ফোয়ারার পাশে মঞ্চ তৈরি করা হয়।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর