চরভদ্রাসনে স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিখোঁজ দুজনের লাশ উদ্ধার

ফরিদপুরের চরভদ্রাসনে গত ৫ ফেব্রুয়ারি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিখোঁজ দুজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল। মঙ্গলবার বেলা ১১টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত চর ঝাউকান্দা ইউনিয়নের পদ্মা নদীতে এই উদ্ধার অভিযান পরিচালিত হয়।

এ সময় দাউদ মৃধা ও রানা খন্দকার নামে দুজন ব্যক্তির লাশ উদ্ধার করেন তারা। ঢাকা, ফরিদপুর ও চরভদ্রাসনের ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এই উদ্ধার কাজে অংশগ্রহণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিলা কবির ত্রপা ও চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিন্টু মন্ডলের সার্বিক তত্ত্বাবধানে এ উদ্ধার অভিযান পরিচালিত হয়। এ সময় তাদের সাথে ছিলেন সদর ইউপি চেয়ারম্যান আজাদ খান ও চর ঝাউকান্দা ইউনিয়নের চেয়ারম্যান বদরুজ্জামান মৃধা।

দাউদ ফরিদপুর পৌরসভার হাট গোবিন্দপুর গ্রামের কাসেম মৃধার ছেলে, রানা চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের কুদ্দুস খন্দকার এর ছেলে। উপজেলা নির্বাহী কর্মকর্তা উভয়ের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করেন।

এছাড়া ফরিদপুর পৌরসভার জয় গোপাল গোস্বামী এর ছেলে বলরাম গোস্বামী, চরভদ্রাস উপজেলার ফাজেলখার ডাঙ্গী গ্রামের চান মিয়ার ছেলে শহীদ ও আকোটের চর ইউনিয়নের মনিকোঠা বাজার সংলগ্ন এলাকার খোকন নামে অপর এক ব্যক্তি নিখোঁজ রয়েছে বলে দাবি করেছে তাদের পরিবার।

গত রবিবার সকালে ঘন কুয়াশার ভিতরে মৈনট ঘাট থেকে গোপালপুর ঘাটের উদ্দেশ্যে যাত্রীভর্তি একটি স্পিডবোর্ড ছেড়ে আসলে ওপর পাশ থেকে আসা আরেকটি স্পিডবোট এর মুখোমুখি সংঘর্ষ হয় এতে এক ব্যক্তি নিহত হয় এবং বেশ কয়েকজন নিখোঁজ ছিল।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর