টেকনাফে ৪০ হাজার ইয়াবাসহ চারজন গ্রেফতার, পলাতক-১

কক্সবাজারের টেকনাফের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪০ হাজার ইয়াবা বড়িসহ চার জনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর টেকনাফ ডিএনসি। সোমবার (৬ ফেব্রুয়ারী) দিবাগত রাত ১২ টা থেকে মঙ্গলবার দুপুর ২টা পর্যন্ত টেকনাফ পৌর এলাকা ও হ্নীলা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন টেকনাফ ডিএনসি’র সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভার হোটেল দ্বীপ প্লাজায় অভিযান চালিয়ে সদর ইউনিয়নের ডেইলপাড়া এলাকার শামশুল আলমের ছেলে মোঃ শফিক (১৯) ও আলতাজ আহমদের ছেলে আল শাহাদাতকে (২৫) ১০ হাজার ইয়াবা এবং কায়ুকখালী পাড়া এলাকার মৃত মুজাহার মিয়া উরফে মুজাহার কন্ট্রাকটরের ছেলে সোহেল রানাকে ২০ হাজার ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এদিকে ধৃত সোহেল রানা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ২০ হাজার ইয়াবার মালিক একই এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে আবুবক্কর ছিদ্দিক উরফে মুসম্মনির (৪১) নাম স্বীকার করেছে।

অপরদিকে, উপজেলার হ্নীলা এলাকা হতে আলীখালী ক্যাম্প ২৫, ব্লক-ডি এর জাফর আহমদের ছেলে রোহিঙ্গা সৈয়দ নুরকে (২২) ১০ হাজার পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়। আইনী প্রক্রিয়া শেষে আবুবক্কর ছিদ্দিককে পলাতক আসামী করে জব্দকৃত মাদকসহ ধৃতদের টেকনাফ থানায় হস্থান্তর করা হবে বলে জানিয়েছেন ডিএনসি’র এই কর্মকর্তা।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর