আলফাডাঙ্গা পৌরসভার নতুন মেয়র-কাউন্সিলরদের প্রথম কার্যদিবস ও সংবর্ধনা

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র আলী আকসাদ ঝন্টুসহ কাউন্সিলরদের প্রথম কার্য দিবস ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় হাসপাতাল রোডস্থ পৌরসভার অস্থায়ী নতুন কার্যালয়ে পৌর কর্মকর্তা-কর্মচারীরা নবনির্বাচিত মেয়র আলী আকসাদ ঝন্টুসহ কাউন্সিলরদের সংবর্ধনা দেন। এরপর বিকেল ৪টার দিকে মেয়র ও কাউন্সিলরদের প্রথম সভা অনুষ্ঠিত হয়।

এরআগে একই দিন সকাল সাড়ে ১১টার দিকে আলফাডাঙ্গা পৌরসভার সদ্য বিদায়ী মেয়র সাইফুর রহমান পৌর কর্মকর্তা মো. মেহেদী হাসানের নিকট সবকিছু বুঝিয়ে দেন।

প্রথম দিন চেয়ারে বসে নবনির্বাচিত মেয়র আলী আকসাদ ঝন্টু মহান সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া আদায় করেন। আলফাডাঙ্গা পৌরবাসী ৫ বছরের জন্য তাকে মেয়র নির্বাচিত করেছেন। এতে পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি। এসময় তিনি আলফাডাঙ্গা পৌরসভার সার্বিক উন্নয়নে ও সমস্যা সমাধানে সকলের সহযোগিতা কামনা করেন। আলফাডাঙ্গা পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপান্তরিত করতে সর্বস্তরের জনগণকে নিয়ে কাজ করবেন বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ২৯ ডিসেম্বর আলফাডাঙ্গা পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয় এবং ১৭ জানুয়ারী রাজধানীতে বিভাগীয় কার্যালয়ে মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর