নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পিকআপ, চালক ও হেলপার নিহত

লক্ষ্মীপুরে একটি মালবাহী পিকআপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে চালক নুর নবী (৩০) এবং হেলপার মো. সিরাজ (৩৫) নিহত হয়েছে। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে জেলার সদর উপজেলার রামগতি সড়কের মিয়ার বেড়ির উত্তরে এ ঘটনা ঘটে।

নিহত পিকআপ চালক নুর নবী সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চর মনসা গ্রামের শাহ আলমের ছেলে এবং হেলপার সিরাজ একই এলাকার রফিকের ছেলে।

নিহত দুইজনের মধ্যে চালক নুর নবী ঘটনাস্থলে এবং সিরাজ জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। তাদের মৃতদেহ হাসাপাতালের মর্গে রাখা হয়েছে।

স্থানীয় লোকজন জানায়, দুর্ঘটনা কবলিত পিকআপ গাড়িটি মিয়ার বেড়ি এলাকার একটি ইটভাটা থেকে ইট নিয়ে রামগতি সড়কে উঠার পরপরই বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি সিএনজি অটোরিকশা সামনে পড়ে। সেটিকে সাইড দিতে গেলে পিকআপ গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় সড়কের পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা লেগে পিকআপ গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং পিক-আপের কাত হয়ে পড়ে যায়। স্থানীয় লোকজন গাড়িতে থাকা চালক নুর নবী ও হেলপার সিরাজকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

দুর্ঘটনা কবলিত পিকআপটি চালক নুর নবী না চালিয়ে হেলপার সিরাজ চালাচ্ছিল বলে জানিয়েছে স্থানীয় লোকজন।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আনোয়ার হোসেন বলেন, হাসপাতালে আনার আগেই নুর নবীর মৃত্যু হয়েছে। অপরজন চিকিৎসাধীন অবস্থায় কয়েক মিনিটের মধ্যেই মারা যায়।

লক্ষ্মীপুর সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. আল আমিন বলেন, সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনাস্থলে আছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর