সিলেটে শিবিরের ৮ নেতাকর্মী আটক

সিলেট নগরীতে ছাত্র শিবিরের আট নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে নগরীর সুরমা মার্কেটের সামনে থেকে তাদের আটক করে কোতোয়ালি থানা পুলিশ।

আটককৃত শিবিরের নেতাকর্মীরা হলেন, সিলেটে কোম্পানীগঞ্জ উপজেলার হাদারপাড় এলাকার আব্দুল রশিদের ছেলে ফোরকান আহমদ, একই উপজেলার কুলাসাল এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে নাঈম সিদ্দিকী, বাঘারপাড় এলাকার তেরাব আলীর ছেলে আবু সুফিয়ান সোহাগ, পশ্চিম বাঘারপাড়ের আব্দুল আল নাসিরের ছেলে মদিনাতুল মনোয়ার, দক্ষিণ বাঘারপাড় জান্ডাকুল এলাকার মো. আশিকুর রহমানের ছেলে হাবিবুর রহমান, চৌমুহনী বাজার এলাকার মো. আব্দুল্লাহ, গোয়াইনঘাটের সুন্দরগাঁও এলাকার তাহির রহমানের ছেলে ইয়াসিন আহমদ ও একই এলাকার তাজ উদ্দিনের ছেলে মো. হাসান আহমদ।

সিলেট কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল কাহের বলেন, দক্ষিণ সুরমার বাবনা এলাকা থেকে ছাত্র শিবিরের নেতাকর্মীরা হঠাৎ মিছিল নিয়ে নাশকতার চেষ্টা করেন। মিছিল শেষে কয়েকজন কিনব্রিজ দিয়ে উত্তর সুরমায় আসার পর ধাওয়া করে তাদের মধ্য থেকে আটজনকে আটক করা হয়। মামলা দায়েরপূর্বক আটক শিবিরকর্মীদের আদালতে প্রেরণ করা হবে।

বার্তাবাজার/দ্বী.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর