কুমারখালীতে বাসের চাপায় পিষ্ট হয়ে ভাজা বিক্রেতার মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে বি আর টি সি বাসের চাপায় পিষ্ট হয়ে ঝুড়িভাজা বিক্রেতা নিহত হয়েছে। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে কুমারখালী বাসষ্টান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আনোয়ার শাহ্ (৩৫) কুষ্টিয়ার খোকসা উপজেলার কালীবাড়ি এলাকার আবুল শাহ্ ছেলে।

প্রত্যক্ষদর্শী জানান, মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে রাজবাড়ী হতে কুষ্টিয়া যাওয়ার পথে কুমারখালী বাস স্ট্যান্ডে বি আর টি সি বাসে এক ঝুড়িভাজা বিক্রেতা ঝুড়িভাজা বিক্রি করতে ওঠে। ভাজা বিক্রি শেষে গাড়ি থেকে নামার সময় পা পিছলে বাসের চাকার নিচে চলে যায়, সঙ্গে -সঙ্গে স্থানীয়রা কুমারখালী ৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। কুষ্টিয়া নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী। তিনি বলেন, রাজবাড়ী হতে কুষ্টিয়া যাওয়ার বি আর টি সি বাসে এক ঝুড়িভাজা বিক্রেতা ঝুড়িভাজা বিক্রি করতে ওঠে বিক্রি শেষে গাড়ি থেকে নামার সময় বি আর টি সি বাসের চাকার নিচে পড়ে আনোয়ার শাহ্ নামে একজন নিহত হয়। এ ঘটনার গাড়িটি জব্দ হয়েছে। স্বজনরা অভিযোগ দিলেও মামলা হবে না হলে আমরা বাদী হয়ে মামলা দিবো।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর